ENJOY A FESTIVE EID WITH 10% OFF!-USE CODE-EID-BP2024 Transform Your Look with the Timeless Elegance of Bongo Piran Cash On delivery Facilities | Easy Exchange

আপনাদের সর্বাধিক জিজ্ঞাসিত প্রশ্নগুলি দেখুনঃ

কিভাবে অর্ডার করবো ?

**আমাদের ওয়েবসাইটের মাধ্যমে খুব সহজে পছন্দের ড্রেস গুলো অর্ডার করতে পারবেন।
এছাড়াও আমাদের রয়েছে একদল দক্ষ কর্মী যারা উন্নত গ্রাহক সেবা দিয়ে আপনাকে সহযোগিতা করে থাকে।
আমাদের হটলাইনে কল করে সকাল ১০ঃ০০ থেকে রাত ১১ টা পর্যন্ত আমাদের গ্রাহক প্রতিনিধির সাথে কথা বলে সরাসরি অর্ডার করতে পারেন।

আমাদের হটলাইন নম্বরসমূহ
+880 1736-045240 (WhatsApp/imo)
+880 1760-110208 (WhatsApp/imo)
+880 1861-320141 (WhatsApp/imo)
+880 1717-879219 (WhatsApp/imo)

ওয়েবসাইট থেকে কিভাবে অর্ডার করবো ?

**ওয়েব সাইট থেকে অর্ডার করার সময় প্রথম প্রথম অনেকেই বুঝে উঠতে পারেন না সঠিক উপায়ে অর্ডার কীভাবে করবেন। আমাদের কাছে অনেকেই প্রায় জানতে চান, ওয়েবসাইট থেকে কিভাবে অর্ডার করবো ? আপনাদের সুবিধার জন্য ধাপে ধাপে নিচে দেখান হলো , চলুন আজকে দেখে নেই, আপনি নিজে নিজেই কীভাবে ওয়েবসাইট থেকে শপিং করতে পারবেন খুব সহজে।

• প্রথমে আপনার ফোনের ব্রাউজার বা গুগল অপশন এ যাবেন। এরপর সার্চ বক্স এ টাইপ করুন www.bongopiran.com এরপর Enter প্রেস করুন, এভাবে খুব সহজে আপনি পৌঁছে যাবেন আমাদের ওয়েবসাইটে।
• যে প্রোডাক্ট টি অর্ডার করতে চাচ্ছেন তা সিলেক্ট করুন। প্রোডাক্ট এর সাইজ বা কালার সিলেক্ট করার পর
• “ADD TO CART ” অথবা “ BUY NOW ” এ ক্লিক করুন।
• যে প্রোডাক্ট গুলো অর্ডার করেছেন তা একনজরে দেখতে পাবেন। সব কিছু ঠিক থাকলে, “PLACE ORDER” এ ক্লিক করুন।
• এর পর প্রয়োজনীয় তথ্যাবলী প্রদান করুন । ( নাম ,ঠিকানা, মোবাইল নম্বর, ই-মেইল আইডি)
• আপনার ঠিকানা ঢাকা সিটি কর্পোরেশন এর মধ্যে হলে ক্যাশ অন ডেলভারি অপশন বাছাই করুন। ঢাকা সিটির বাইরে হলে “PAY ONLINE” অপশন থেকে – কমপক্ষে ১৫০/= টাকা অগ্রিম প্রদান করে অর্ডার কনফার্ম করতে হবে ।
• ডিসকাউন্ট এর ক্ষেত্রে “COUPON CODE” এ ক্লিক করে নির্ধারিত কুপন কোড টি দিন।
• সব শেষে “PLACE ORDER” ক্লিক করলেই, অর্ডার কনফার্মেশন ম্যাসেজ টি দেখতে পাবেন।

আপনাদের শপ/ শো-রুম কোথায়?
বঙ্গপিরান সম্পুর্ণ অনলাইন শপ আমাদের আপাতত কোন শো-রুম নেই, আমাদের সকল ধরণের অর্ডার সংগ্রহ এবং প্রোডাক্ট ডেলিভারি আমাদের অনলাইন অফিসের মাধ্যমে হয়। আমাদের অফিস এর ঠিকানা- সুচয়ন একাডেমী ,রোড-১,বাড়ি-৩৯৬, নয়াগাঁও, কামরাঙ্গীরচর, ঢাকা-১২১১ । প্রোডাক্ট অর্ডার করার পর , আমাদের হটলাইন এ কথা বলে আপনি চাইলে আমাদের অফিস থেকে পার্সেল কালেক্ট করে নিতে পারবেন।

বঙ্গপিরানে কেনো অর্ডার করবো ?
• অনলাইন এ অর্ডার করার আগে যে কথাটা সবার আগে মাথায় আসে তা হল, ছবিতে যা দেখছি তাই পাব তো ? কাপড় ভাল হবে তো ? হ্যা, ছবিতে দেখা রঙের সাথে বাস্তবের ড্রেসের মিল পাবেন। আমরা কপি বা রেপ্লিকা ড্রেস বিক্রি করি না , তাছাড়াও আমাদের বেশিরভাগ প্রোডাক্ট এর ভিডিও রয়েছে।

• আর যদি বলি ফেব্রিক্স এর কথা তা হল আমরা প্রোডাক্ট এর ব্যাপারে যা বলি তাই দিয়ে থাকি, এবং আমাদের নিয়মিত গ্রাহকরাও সন্তুষ্ট আলহামদুলিল্লাহ !! মানসম্মত ড্রেস এর জন্য ভাল কাপড়ের কোন বিকল্প হতে পারে না, তাই এই দায়িত্ব টা আমাদের । ভাল প্রোডাক্ট দিলে আপনিই আমাদের সব সময়ের জন্য একজন গ্রাহক হয়ে যাবেন, আমরা এই সুযোগ টা হাতছাড়া করব না ইন-শা-আল্লাহ

• প্রোডাক্ট বিক্রয় করে দেয়ার পরেই আমাদের কাজ শেষ হয়না, আপনার পার্সেল টি আপনার হাতে পৌঁছানোর পর তা সব কিছু ঠিকঠাক আছে কিনা, এবং আপানার অর্ডার করা প্রোডাক্ট এর ব্যাপারে অন্যান্য সুবিধা, অসুবিধা দেখাটাও আমাদেরই দায়িত্ব।

• আমাদের রয়েছে একদল দক্ষ গ্রাহক প্রতিনিধি যারা উন্নত গ্রাহক সেবা দিয়ে আপনাকে সহযোগিতা করে থাকে। আমাদের হটলাইনে কল করে সকাল ১০ঃ৩০ থেকে রাত ১১ টা পর্যন্ত আমাদের গ্রাহক প্রতিনিধির সাথে কথা বলে অর্ডার প্রদান, অর্ডার সম্পর্কিত যেকোনো সমস্যার সমাধান সহ দেশ সেরা গ্রাহক সেবা পাবেন ইন-শা-আল্লাহ।

• আমাদের ব্যাপারে আরো ধারণা পেতে আমাদের ফেসবুক পেইজ এবং আমাদের ওয়েবসাইট এ কাস্টমার এর দেয়া রিভিউগুলো দেখতে পারেন, তাতে আমাদের সেবা সম্পর্কে আপানার একটা পরিষ্কার ধারনা হবে বলে আশা করি।
• আমাদের ফেসবুক পেইজ লিংকঃ https://www.facebook.com/bongopiran
• আমাদের ওয়েবসাইট এ প্রোডাক্ট এর নিচে রিভিউ দেখতে পাবেন।

অগ্রীম টাকা দিয়ে প্রতারিত হবো নাতো?

• এমন প্রশ্ন মনে হতেই পারে , আমি যে ডেলিভারি চার্জ বা পেমেন্ট টা এডভান্স করলাম সেটা দিয়ে প্রতারিত হবো নাতো?

• হাতে গোনা কিছু অসাধু ব্যক্তি বা মৌসুমি ব্যবসায়ী , সুযোগ সন্ধানী ও বলতে পারেন তারা ফেসবুক বা ওয়েবসাইটের মাধ্যমে চটকদার ছাড় বা বিজ্ঞাপন দিয়ে অনলাইন গ্রাহকদের প্রতারিত করে আসছে। কিন্তু তারা বেশিদিন ঠিকে থাকে না।

• কিন্তু যে কোম্পানিগুলো ব্র্যান্ড ইমেজ-কে পুঁজি করে ব্যবসা করে আসছে সেই কোম্পানিগুলো অবশ্যই আপনার অল্প কিছু পেমেন্ট আত্মসাৎ করে ব্র্যান্ড ইমেজ ক্ষতিগ্রস্থ করবেনা। অনলাইন থেকে অর্ডার এর পূর্বে তাদের ব্যাপারে একটু জেনে নিবেন, যেমন অফিস এর ঠিকানা, কথা বলার ধরন এবং তাদের কাস্টমার রিভিউ। প্রতারক বুঝতে আপনার একটু সতর্কতাই যথেষ্ট।

• বাংলাদেশের বিভিন্ন নামী দামী ব্র্যান্ডের সাথে বঙ্গপিরান ও এখন পাল্লা দিয়ে নিজেদের নাম উজ্জল করে তুলছে , পাশাপাশি ক্রেতাদের ভালোবাসা এবং গ্রহনযোগ্যতাকে পুঁজি করে ব্যবসাকে সুদুর প্রসারি করে তুলছে। আমাদের ব্যাপারে আর ধারনা পেতে আমাদের ফেসবুক পেজ এবং আমাদের ওয়েবসাইট এ কাস্টমার এর দেয়া রিভিউগুলো দেখতে পারেন, তাতে আমাদের সেবা সম্পর্কে আপানার একটা পরিষ্কার ধারনা হবে বলে আশা করি।

• আপনি যেকোনো প্রতিষ্ঠিত ব্র্যান্ড বা কোম্পানিকে চোখ বুঝে বিশ্বাস করতে পারেন যাদের কাছে আপনি গ্রাহক হিসাবে মূল্যবান। আমাদের কাছে প্রতিটি গ্রাহক মূল্যবান। এই বিশ্বাস টা রাখতে পারেন যে আপনার কষ্টের অর্জিত টাকা টা মার যাবেনা।

• শুধুমাত্র কিছু ফর্মাল প্রসিডিউরের জন্যই ঢাকার বাইরের অর্ডার কনফার্ম করতে এডভান্স পেমেন্ট করতে হয়, এমনিতে ঢাকা সিটির ভেতরে আপনি সম্পূর্ন ক্যাশ অন ডেলিভারি সুবিধা পাবেন।

• আপনি চাইলে আমাদের অফিস থেকেও কালেক্ট করতে পারেন। বঙ্গপিরান সম্পুর্ন অনলাইন শপ আপাতত আমাদের কোন শো-রুম নেই, আমাদের সকল ধরণের অর্ডার সংগ্রহ এবং প্রোডাক্ট ডেলিভারি আমাদের অনলাইন অফিসের মাধ্যমে হয়। আমাদের অফিস এর ঠিকানা সুচয়ন স্কুল এর বিপরীতে,রোড-১,বাড়ি-৫৮৫, নয়াগাঁও, কামরাঙ্গীরচ, ঢাকা-১২১১ । প্রোডাক্ট অর্ডার করার পর , আমাদের হটলাইন এ কথা বলে আপনি চাইলে আমাদের অফিস থেকে পার্সেল কালেক্ট করে নিতে পারেন।

🔳 আমার অর্ডারকৃত প্রোডাক্টে কোন সমস্যা থাকলে এক্সচেঞ্জ করতে পারবো? রিজেক্ট পোশাক দিয়ে তো অনেকে চেঞ্জ করে দেয়না!

সাধারণত আমাদের প্রতিটি প্রোডাক্টই ডেলিভারি আগে থেকে চেক করে দেওয়া হয়। যার কারণে কোন ডিফেক্ট বা খুঁত সহ প্রোডাক্ট ডেলিভারি হবার সম্ভাবনা খুবই কম থাকে। এরপরেও আমাদের ডেলিভারি করা প্রোডাক্টে যদি কোন রকম ডিফেক্ট বা খুঁত থাকে তাহলে অবশ্যই আপনি আমাদের এক্সচেঞ্জ নীতিমালা অনুযায়ী আপনি পোশাকটি পরিবর্তন করে নিতে পারবেন। এই ব্যাপারে আমাদের ডেডিকেটেড কাস্টমার সার্ভিস প্রতিনিধিগণ আপনাকে সর্বোচ্চ সহযোগিতা করবেন।

🔳 আপনাদের ড্রেসের প্রাইস বেশী মনে হচ্ছে, অন্য পেজগুলোতে তো আরো কম দামে ড্রেসগুলো সেল করে!

• ড্রেস এর ছবি দেখতে এক রকম বা প্রিন্ট এক মনে হলেও কিছু ব্যপার থাকে , যেমন কাপড় এর মান , ঘের, নিচের ইনার , ড্রেস এর সাইজ এবং সেলাই এর মান , যা ছবিতে অনুমান করা কঠিন, তাই শুধু দাম কম দেখেই বাকি জিনিসগুলো ভুলে যাবেন না, মানসম্মত ড্রেস এর মূল্য কিছুটা বেশি হবে, এটাই স্বাভাবিক, আশা করি এখন থেকে কিছুটা হলেও বুঝবেন।

• যাবতীয় প্রোডাকশন সম্পূর্ণ আমরা নিজেরা করে থাকি। তাছাড়াও আমাদের বেশিরভাগ প্রোডাক্ট এর ভিডিও রয়েছে। আর যদি বলি ফেব্রিক্স এর কথা তা হল , আমরা প্রোডাক্ট এর ব্যাপারে যা বলি তাই দিয়ে থাকি এবং মানসম্মত ড্রেস এর জন্য ভাল কাপড়ের কোন বিকল্প হতে পারে না, তাই এই দায়িত্ব টা আমাদের , ভালো ড্রেস প্রোভাইড করলে আপনি আমাদের একজন নিয়মিত গ্রাহক হয়ে যাবেন, আমরা এই সুযোগ টা হাতছাড়া করব না ইন-শা-আল্লাহ ।

• আমাদের মূল টার্গেট আমাদের ক্রেতাদের স্বল্প মূল্যে সবচাইতে সেরা পণ্যটি দেওয়া, যার ফলে আমরা প্রোডাক্ট কোয়ালিটি নিয়ে কখনো কোন রকম আপোষ করিনা। সেজন্যই একটা মিনিমাম প্রফিটে আমাদের ড্রেস গুলা সেল হয়। ড্রেসগুলোর কোয়ালিটি অবশ্যই হাতে নিলে বুঝতে পারবেন এবং নির্দ্বিধায় পরবর্তীবার বঙ্গপিরান থেকেই অর্ডার করবেন ইন-শা- আল্লাহ।

• আমাদের ব্যাপারে আর ধারনা পেতে আমাদের ফেসবুক পেজ এবং আমাদের ওয়েবসাইট এ কাস্টমার এর দেয়া রিভিউ গুলো দেখতে পারেন, তাতে আমাদের সেবা সম্পর্কে আপানার একটা পরিষ্কার ধারনা হবে বলে আশা করি।

🔳 আমি গতকাল একটা অর্ডার করেছিলাম আজকে আরেকটা প্রোডাক্ট এড করতে চাই, একসাথে দেওয়া যাবে?

• সাধারণত কোন অর্ডার কনফার্ম করার পর ক্রেতার দ্রুত প্রোডাক্ট হাতে পাওয়ার স্বার্থে আমরা সেদিনই প্যাকেজিং করে ডেলিভারির জন্য নির্দিষ্ট ডেলিভারি কোম্পানির কাছে হস্তান্তর করি।

• সেজন্য অর্ডার কনফার্ম করার পর কিছুক্ষণের মধ্যে যদি কোন প্রোডাক্ট যোগ করতে চান তাহলে একসাথে সেই প্রোডাক্ট দেওয়া সম্ভব হবে। কিন্তু প্রোডাক্ট ডেলিভারি কোম্পানির কাছে চলে যাওয়ার পর সেই অর্ডারের সাথে কোন প্রোডাক্ট যোগ করা সম্ভব হয়না সেক্ষেত্রে নতুন প্রোডাক্টের জন্য আপনাকে আবার ডেলিভারি চার্জ দিয়ে পূনরায় অর্ডার করতে হবে।

🔳 ক্যাশ অন ডেলিভারি মানে কি?

• সাধারণত পণ্য হাতে পেয়ে প্রোডাক্টের মূল্য পরিশোধের প্রক্রিয়া কে ক্যাশ অন ডেলিভারি বলা হয়।

• সাধারণত ঢাকা সিটি কর্পোরেশন আওতাভুক্ত এলাকাগুলো তে সম্পূর্ণ ক্যাশ অন ডেলিভারি সুবিধা পাওয়া যায়। এছাড়াও ঢাকা শহরের বাইরে অন্যান্য জেলা সদরগুলোতে এবং থানা সদর এবং কিছু ইউনিয়ন পর্যায়ে শুধুমাত্র ডেলিভারি চার্জ এডভান্স করে বাকী টাকা ক্যশ অন ডেলিভারির সুযোগ পাবেন।

কুরিয়ার কন্ডিশন সুবিধা কি? এটা কিভাবে হয়?
মূলত থানা সদরগুলোর কুরিয়ার সার্ভিসগুলো তে (যেমনঃ সুন্দরবন কুরিয়ার, এজেআর কুরিয়ার, করতোয়া কুরিয়া, জননী কুরিয়ার, এসএ পরিবহন কুরিয়ার সার্ভিস) কন্ডিশনে প্রোডাক্ট পাঠানো এবং গ্রহণ করা যায়। এক প্রকার ক্যাশ অন ডেলিভারি ও বলা হয় একে। তবে এই ক্ষেত্রে ক্রেতাকে কুরিয়ার অফিস থেকে প্রোডাক্ট সংগ্রহ করতে হয় এবং প্রোডাক্টের প্রাইস কুরিয়ার সার্ভিসে জমা দেওয়ার পর তিনি পার্সেলটি গ্রহণ করতে পারেন।

🔳 ডেলিভারিম্যান কল করেছিলো, রিসিভ করতে পারিনি, এখন কি করবো?

কোন কারণে যদি ডেলিভারিম্যানের কল টি রিসিভ করতে না পারেন তাহলে অবশ্যই সেই নম্বরে কল করে পরবর্তী একটি ডেলিভারি শিডিউল করে নিন অথবা আমাদের হটলাইনে কল করে সকাল ১০ঃ৩০ থেকে রাত ১১ টা পর্যন্ত আমাদের প্রতিনিধির সাথে কথা বলে অর্ডার সম্পর্কিত যেকোনো সমস্যার সমাধান করে নিন।

আমার বাসা জেলা সদরের বাইরে এখানে সুন্দরবনের এজেন্সি আছে, আমি কি ক্যাশ অন ডেলিভারি তে প্রোডাক্ট নিতে পারবো?
থানা সদর এবং কিছু ইউনিয়ন পর্যায়ে শুধুমাত্র ডেলিভারি চার্জ এডভান্স করে বাকী টাকা ক্যশ অন ডেলিভারির সুযোগ পাবেন।