Save up to 35% on all summer essentials. Shop now and enjoy unbeatable deals across every category! Don’t miss out on these hot deals! | Easy Exchange | COD Available

Terms and conditions


বঙ্গপিরান একটি ই-কমার্স প্রতিষ্ঠান যা একইসাথে নিজস্ব উৎপাদিত এবং সরবরাহকৃত পণ্য পাইকারি ও খুচরা বিক্রয় করে থাকে। একই সাথে নিজস্ব মালিকানাধীন এবং ফ্রাঞ্চাইজি ভিত্তিক সেলস সেন্টারের মাধ্যমে পন্য বিক্রয় করে থাকে।

(১) তথ্য নিরাপত্তা

বঙ্গপিরান আপনাকে নিশ্চিত করছে যে, আপনার প্রদত্ত কোন তথ্য বঙ্গপিরানের টেক পার্টনার ব্যতীত অন্য কোন থার্ড পার্টি ব্যক্তি বা প্রতিষ্ঠানের নিকট হস্তান্তর করা হবে না। তবে কোনরূপ হ্যাকিং বা জালিয়াতির শিকার হয়ে তথ্য তৃতীয়পক্ষের নিকটে গেলে সেটির জন্য বঙ্গপিরান দায়ী থাকবে। বঙ্গপিরান গুগল ট্যাগ ম্যানেজার, ফেসবুক পিক্সেল এ জাতীয় ট্রাকিং টুলসের মাধ্যমে এই সাইটে আপনার প্রবেশ ট্রাকিং করবে যা পরবর্তীতে আপনাকে বঙ্গপিরানের বিজ্ঞাপন দেখতে সহায়তা করবেন।

(২) ইনট্যালেক্টচুয়াল প্রপার্টি 

বঙ্গপিরানের কোন ইনট্যালেক্টচুয়াল প্রপার্টি যেমন, পোশাকের ডিজাইন, বিজ্ঞাপনী কন্টেন্ট ইত্যাদি হুবুহু কপি করে তা বাণিজ্যিক উদ্দেশ্যে ব্যবহার করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। গ্রাহকদের অনুরোধ করা হচ্ছে, এ ধরণের কোন স্ক্যাম দেখলে অনুগ্রহ করে আমাদের সাথে যোগাযোগ করুন।

(৩) বিভ্রান্তকর তথ্য

ব্যবহারকারী কর্তৃক কোনরূপ ভুল তথ্য প্রদানের মাধ্যমে তৃতীয় ব্যক্তি বা প্রতিষ্ঠানকে বিভ্রান্ত বা বিরক্ত করলে সেটির দায়ভার বঙ্গপিরান গ্রহণ করবে না। অর্ডারের ক্ষেত্রে ব্যবহারকারী সঠিক তথ্য প্রদান করতে হবে। তৃতীয় ব্যক্তি বা প্রতিষ্ঠানের তথ্য ব্যবহারের ক্ষেত্রে অবশ্যই সম্মতি প্রয়োজন হব।

(৪) থার্ড পার্টি লিংক

এই ওয়েবসাইটে প্রয়োজনানুসারে থার্ড পার্টি লিংক (যেমন- ইউটিউব, ফেইসবুক ইত্যাদি) ব্যবহার করা হতে পারে। ব্যবহারকারীকে অনুরোধ করা হচ্ছে, এই ওয়েবসাইটের মধ্যে কোন লিংকে ক্লিক করে ব্যক্তিগত কোন তথ্য সেখানে প্রদান না করার জন্য। এক্ষেত্রে বঙ্গপিরান কোনরূপ দায়ী থাকবে না।

(৫) পণ্যের মূল্য এবং অফার

বঙ্গপিরান কোনরূপ পূর্ব ঘোষণা বা বিজ্ঞপ্তি ছাড়াই যেকোন অফার পরিবর্তন বা বন্ধ করতে পারবে। একই ব্যাচের পণ্যে সর্বোচ্চ খুচরা মূল্য (MRP) কখনো বৃদ্ধি করে ডিস্কাউন্ট অফার দিতে পারবে না। তবে একই জাতীয় ভিন্ন ব্যাচের পণ্যে সর্বোচ্চ খুচরা মূল্য যেকোন সময় বৃদ্ধি করতে পারবে। কেননা কাঁচামালের মূল্য যেকোন সময় পরিবর্তনশীল। এছাড়া পণ্যের মানোন্নয়নের জন্য একই জাতীয় পণ্যের আপডেটেট ভার্সানে মূল্য পরিবর্তন হতে পারে।

(৬) অভিন্ন মূল্যে বিক্রয়

ওয়েবসাইট এবং শোরুমগুলোতে একই মূল্যে পণ্য বিক্রয় করা হবে। তবে স্টক কম বা বেশি থাকা সাপেক্ষে বিভিন্ন প্লাটফর্ম বা ভিন্ন ভিন্ন শপে ভিন্ন ভিন্ন মূল্যে বিক্রয় হতে পারে। তবে তা কখনোই সর্বোচ্চ খুচরা মূল্যকে অতিক্রম করবে না। ওয়েবসাইট এবং শোরুমের একই ব্যাচের কোন পণ্যে ভিন্ন ভিন্ন মূল্য থাকলে অনুগ্রহ করে আমাদেরকে ফেসবুক ম্যাসেঞ্জারের মাধ্যমে অবগত করুন।

(৭) আইনসঙ্গত নয় 

আমাদের এমন কোন বিষয় আপনি অবগত হলে অনুগ্রহ করে আমাদেরকে অবহিত করুন। এক্ষেত্রে আমাদেরকে ইমেইল করতে পারেন bongopiran@gmail.com

উপরোক্ত শর্তাবলী মেনে আপনি এই ওয়েবসাইটটি ব্যবহার করছেন।

আপনাকে অসংখ্য ধন্যবাদ,

Easy Return Policy

Free Shipping

Cash On Delivery

Safe Payment

Ontime Delivery

Made in Bangladesh

Elevate your style with our curated collection of ladies’ essentials.

Contact Info

Elevate your style with our curated collection of ladies’ essentials.

Contact Info

© 2024 BongoPiran All Rights Reserved